বিবিধ

কাউনিয়ায় মোবাইলে ওষুধ বিক্রির বিজ্ঞাপন দিয়ে প্রতারণাঃ র‍্যাবের জালে আটক প্রতারক

  এস এম রাফি ৮ ফেব্রুয়ারি ২০২৩ , ৫:২৫ অপরাহ্ণ প্রিন্ট সংস্করণ

জহির রায়হান কাউনিয়া( রংপুর)প্রতিনিধিঃ-কাউনিয়ায় মোবাইলে ওষুধ বিক্রির বিজ্ঞাপন দিয়ে গ্রাহকের নিকট টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মঙ্গল সন্ধায় র‍্যাবের জালে আটক হয়েছে প্রতারক নাহিদ হাসান ।
থানা সূত্রে জানাগেছে উপজেলার বালাপাড়া ইউনিয়নের নিজপাড়া গ্রামের আনোয়ার ইসলামের পুত্র মোঃ নাহিদ হাসান(২৮)ঢাকার খিলগাঁও এলাকার ঠিকানা ব্যবহার করে বেশি কমিশনে মোবাইলে ভ্যাটেনারী মেডিসিন বাজার নামক ফেইসবুক পেজ খুলে ওষুধ বিক্রির লোভনীয় বিজ্ঞাপন প্রচার করে।
এ বিজ্ঞাপনে আকৃষ্ট হয়ে প্রতারক নাহিদ হাসান কে নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানার শ্রী নিবাসদী গ্রামের লোকমান হোসেনের পুত্র মোঃ দ্বীন ইসলাম এক মাস পূর্বে ৩ কিস্তিতে নগদের মাধ্যমে ২৪ হাজার ৪২০ টাকা প্রদান করে, টাকা প্রাপ্তির পর ওষুধ সরবরাহ না করে নাহিদ হাসান মোবাইল বন্ধ করে রাখে। দ্বীন ইসলাম প্রতারণার শিকার হওয়ায় ঢাকা র‍্যাব -১৩ এর অধিনায়কের দপ্তরে লিখিত অভিযোগ করেন। এ প্রেক্ষিতে কাউনিয়া থানা পুলিশের সহযোগিতা নিয়ে ঢাকা র‍্যাব-১৩ টহল কমান্ডার নায়েক সুবেদার ডিএডি কে এম রায়হানুল কবীর (বিজিবি) নেতৃত্বে তথ্য প্রযুক্তির সহযোগিতায় মঙ্গলবার সন্ধ্যায় তকিপল হাটের ওষুধের দোকান থেকে তাকে আটক করা হয়েছে। জিজ্ঞাসা বাদ শেষে বুধবার সকালে কাউনিয়া থানায় আসামি নাহিদ হাসান হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে কাউনিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
থানা অফিসার ইনচার্জ ওসি মোন্তাছের বিল্লাহ বলেন আটক নাহিদ হাসান কে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।