বিবিধ

হারাগাছে পূর্ব শত্রুতার জেরে বিবাদীর হামলায় আহত ২

  এস এম রাফি ৯ মার্চ ২০২৩ , ১০:৪৭ অপরাহ্ণ প্রিন্ট সংস্করণ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধিঃ- রংপুর নগরী থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে হারাগাছের আমিন বাজারে অতর্কিত বিবাদীর হামলায় গুরুতর আহত হয়ে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন দুলাল মিয়া নিরাপত্তাহীনতায় ভুগছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ৭ই মার্চ রাত আনুমানিক দশটার দিকে উদয়নারায়ণ মাছহারি গ্রামের মৃত সোলেমানের পুত্র দুলাল মিয়া (৪৪) রংপুরের কাজ শেষে বাড়ি ফেরার উদ্দেশ্যে আমিন বাজারে পৌছা মাত্রই পূর্ব শত্রুতার জেরে একই এলাকার মুজিবুর রহমান, সাইদুল হক, মাইদুল ইসলাম সহ কয়েকজন গাড়ি থামিয়ে অতর্কিত হামলা চালায় । হামলার শিকার দুলাল মিয়ার আত্ম চিৎকারে বাজারে থাকা দয়াল মিয়া তাকে বাঁচাতে গেলে তাকেও মারধর করেন মজিবর রহমান গং। এসময় দুলাল মিয়ার পকেট থাকা ৪৫ হাজার টাকা ও একটি মোবাইল ফোন বের করে নিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে ঘটনাস্থল ত্যাগ করেন। পরে স্থানীয় লোকজনের সহায়তায় একটি অজ্ঞাত অটোরিকশায় কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে ভর্তি করানো হয়। বর্তমানে তারা কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন রয়েছেন।
এ হামলার ঘটনায় গুরুতর আহত দুলাল মিয়ার স্ত্রী তনুজা বেগম (৩২) বাদী হয়ে বুধবার রাতে হারাগাছ মেট্রো থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগের সত্যতা নিশ্চিত করে হারাগাছ মেট্রো থানার ওসি রেজাউল করিম জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।