বিবিধ

তিস্তার চরাঞ্চলে সকলের তরে সকলে মোরা সংগঠনের ইফতার সামগ্রী বিতরণ

  এস এম রাফি ২৬ মার্চ ২০২৩ , ৪:৩৩ অপরাহ্ণ প্রিন্ট সংস্করণ

জহির রায়হান কাউনিয়া (রংপুর) প্রতিনিধিঃ- লালমনিরহাট জেলার তিস্তা নদী বেষ্ঠিত চরাঞ্চল ও কাউনিয়া উপজেলার বিভিন্ন গ্রামে গরীব দুস্থ রোজাদার ও মাদরাসা এতিম ছাত্রদের মাঝে সকলের তরে সকলে মোরা সংগঠনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার ও রবিবার দু’দিন ব্যাপি লালমনিরহাট সদর উপজেলার চাংড়া,ঠিকানার হাট,খলাইঘাট,পাগলার হাট,সরামঞ্জানি খলাইঘাট,চিনাতুলী রংপুরের কাউনিয়া উপজেলার তিস্তা নদী বেষ্ঠিত চরাঞ্চল চর নাজিরদহ গ্রামে ৭০০ দুস্থ গরীব ও মাদরাসার এতিম ছাত্রদের মাঝে চাল,ডাল,ছোলা,সেমাই চিনি,খেজুর সহ বিভিন্ন ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার সামগ্রী বিতরণ করেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) কাউনিয়া উপজেলার উপ-সহকারী প্রকৌশলী মোঃ জাকিরুল ইসলাম, নাজিরদহ একতা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুছ বসুনিয়া, প্রাণনাথ চর নিম্ন মাধ্যসিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রেজাউল করিম, সকলের তরে সকলে মোরা সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রবিউল ইসলাম স্বেচ্ছাসেবক আজিজুল ইসলাম প্রমূখ। শনিবার ও রবিবার দু’দিনে ৭০০ দুস্থ গরীব ও মাদরাসার এতিম শিকার্থীদের এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।