বিবিধ

ফুলবাড়ীতে যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত

  এস এম রাফি ১৪ জুলাই ২০২৩ , ৪:৩১ অপরাহ্ণ প্রিন্ট সংস্করণ

মোঃ হারুন-উর-রশীদ,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে যুগান্তর ও যমুনা টিভি‘র প্রতিষ্ঠাতা, যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোরআন খতম, দোয়া, আলোচনা ও এতিমদের মাঝে খাবার পরিবেশন করা হয়েছে।

গতকাল শুক্রবার সকাল ১১টায় পৌর এলাকার হযরত ফাতেমা-তুজ-যোহরা কওমি মাদ্রাসা ও এতিমখানায় ফুলবাড়ী রিপোটার্স ইউনিটি‘র সহ-সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার ফুলবাড়ী প্রতিনিধি ইমাম রেজার আয়োজনে ও সভাপতিত্বে আলোচনাসভায় যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল ইসলামের বর্ণাঢ্য জীবনী তুলে ধরে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি ফুলবাড়ী থানা পুলিশিং কমিটি‘র যুগ্ম সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী রিপাটার্স ইউনিটি‘র সভাপতি মোঃ হারুন-উর-রশীদ। এসময় ফুলবাড়ী রিপোটার্স ইউনিটি‘র সহ-সধারণ সম্পাদক মোঃ আজগার আলী,দপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন,প্রচার সম্পাদক মোরসালিন ইসলাম, সদস্য মোঃ আশরাফুল ইসলামসহ অনেকে উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন মাদ্রাসার মুহতামিম মোঃ মাহ্ফুজুর রহমান। জুম্মার নামাজ শেষে অতিথি ও এতিমদের মাঝে যুগান্তরের পক্ষ থেকে দুপুরের খাবার পরিবেশন করা হয়।