বিবিধ

বদরগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীসহ গ্রেপ্তার ৩

  এস এম রাফি ১২ মার্চ ২০২৩ , ১০:৩৩ অপরাহ্ণ প্রিন্ট সংস্করণ

বদরগঞ্জ প্রতিনিধি:

রংপুরের বদরগঞ্জ পৌরশহরে সাহাপুর হাসপাতাল পাড়া গ্রামে শ্রীমতি রংমালা রানী রায় ওরফে (মায়া রানী) (22) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী দীপক চন্দ্র রায় সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ১২ ঘটিকায়

শনিবার ১১ মার্চ দুপুরে পৌর শহরের হাসপাতাল পাড়া এলাকায় এসআই মেহেদী হাসান বিশেষ অভিযান চলিয়ে মায়া রানীর স্বামী দীপকচন্দ্র রায়, শাশুড়ি শ্রীমতি দিবো বালা রানী ও শশুর শ্রী অবিনাশ চন্দ্র রায় কে গ্রেফতার করা হয়।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, সাড়ে তিন বছর আগে পৌরশহরের হাসপাতালে পাড়া এলাকার শ্রী অবিনাশ চন্দ্র রায়ের ছেলে দীপক চন্দ্র রায়ের সঙ্গে লোহানীপাড়ার মায়া রানীর বিবাহ হয়। তাদের ঘরে দীপা রানী নামে একটি কন্যা সন্তানও জন্ম নেয়। কন্যা সন্তানদের বয়স বর্তমানে ৮ মাস। কন্যা সন্তানটি হওয়ার পর থেকে তাদের সংসারে টুকিটাকি বিষয় নিয়ে সব সময় শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। এ ব্যাপারে স্থানীয়ভাবে বেশ কয়েকবার সালিশ দরবারোও করা হয়। গত ৯ মার্চ বিকাল ৪ ঘটিকায় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। সেদিন বিকেলেও স্ত্রী মায়া রানী কে শারীরিকভাবে নির্যাতন করে। তারপর দিন ১০ই মার্চ রাত ১২ টার সময় প্রতিবেশী রঞ্জিত মায়া রানীর বাবার বাড়িতে মোবাইলে ফোন করে জানান আপনার মেয়েকে মারপিট করে। বাড়িতে ফেলে রেখেছে মায়ারানীর স্বামী দীপক। মোবাইল ফোনে এই ঘটনা শুনে রাত ১টায় লোহানীপাড়া থেকে তাদের জামাইয়ের বাড়িতে এসে শুনে মায়া রানী হাসপাতালে আছে। বাড়ি থেকে হাসপাতালের জরুরী বিভাগে গিয়ে দেখে মৃত অবস্থায় পড়ে আছে মায়া রানী। মায়া রানীর বাবা মৃত্যু ব্যাপারে স্থানীয়ভাবে লোকজনের কাছে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে ১০ মার্চ রাত ৮টার দিকে তার স্বামী শারীরিকভাবে নির্যাতন করে শ্বাসরোধ করে হত্যা করেছে। সেই রাতেই মৃত মায়া রানী মা শ্রীমতি নমিতা রানী বদরগঞ্জ থানায় ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মেহেদী হাসান জানান, রাতে চারজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ পাওয়ার পর শনিবার দুপুরে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাবিবুর রহমান জানান এ ঘটনায় নিহত মায়া রানীর মা বাদী হয়ে নিহতর স্বামী দীপক চন্দ্র রায়,শশুর অবিনাশ চন্দ্র রায়, শাশুড়ি দিবো বালা রানী কে আসামি করে বদরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। হাসপাতাল থেকে নিহত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মর্গে পাঠানো হয়েছে। তিনজনকে গ্রেফতার করে রংপুর জেলা হাজতে পাঠানো হয়েছে।