বিবিধ

মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে চিলমারীতে কুরআন খতম ও দোয়া মাহফিল

  এস এম রাফি ১৪ জুলাই ২০২৩ , ৪:৩৩ অপরাহ্ণ প্রিন্ট সংস্করণ

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ

যমুনা গ্রুপের চেয়ারম্যান,দৈনিক যুগান্তর পত্রিকা ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা সফল স্বপ্ন সারথি প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে কুড়িগ্রামের চিলমারীতে কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে বৃহস্পতিবার সকালে থানাহাট বাইতুল হক নুরানী ও হাফিজিয়া মাদ্রাসায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে সকাল ৮টা থেকে হাফেজ ছাত্ররা কুরআন খতম করে। পরে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বাইতুল হক জামে মসজিদের ইমাম মো. শাহাজাহান আলী সবুজ।
মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাতের সময় উপস্থি ছিলেন,উপজেলা স্বজন সমাবেশের সভাপতি সহ-অধ্যাপক মো.আব্দুর রহমান রতন,যুগান্তর পত্রিকার চিলমারী উপজেলা প্রতিনিধি সহ-অধ্যাপক গোলাম মাহবুব, সাংবাদিক আ.রহিম দুলাল, প্রেসক্লাব চিলমারীর সাধারন সম্পাদক ছাবেদ আলী মন্ডল,চ্যানেল ৬৯ এর চেয়ারম্যান আলমগীর হোসাইন,চিলমারী সরকারী কলেজের ইংরেজী প্রভাষক জিয়াউর রহমান জিয়া, প্রভাষক আবু রায়হান,মানবজমিন প্রতিনিধি সাওরাত হোসেন সোহেল,খোলা কাগজ প্রতিনিধি আ.লতিফ মেহেদী,বাইতুল হক হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মো.আবু তাহের,শিক্ষক হাফেজ মো.ইয়ামিন,হাফেজ মো.সিরাজুল ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ী সাজেদুল ইসলাম সাজু প্রমুখ।
উল্লেখ্য,২০২০ সালের ১৩ জুলাই দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান যমুনা গ্রুপসহ ৪১টির অধিক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম করোনায় আক্রান্ত হয়ে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান।