রাজনীতি

রাজিবপুরে তারেক রহমানের শুভেচ্ছা পৌঁছে দিচ্ছেন ছাত্রদল

  রাজিবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি: ১৯ অক্টোবর ২০২৪ , ১০:৩৫ অপরাহ্ণ প্রিন্ট সংস্করণ

কুড়িগ্রামের রাজারহাট ও রাজিবপুর উপজেলায় সাধারণ মানুষের কাছে দেশনায়ক তারেক রহমান এর সালাম ও শুভেচ্ছা পৌঁছে দেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিনিয়র সহ সভাপতি
আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া ও কেন্দ্রীয় ছাত্রদলের সিনিয়র যুগ্ন সম্পাদক শ্যামল মালুম।

আজ শনিবার ১৯ অক্টোবর সকাল থেকে রাজারহাট ও রাজিবপুর উপজেলার প্রধান প্রধান সড়কের চারপাশে দোকানপাটে ও সাধারণ মানুষদের সাথে লিফলেট বিতরণ ও দেশনায়ক তারেক রহমান এর সালাম ও শুভেচ্ছা পৌঁছে দিয়েছেন। রাজারহাট উপজেলা বিএনপি, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সাথে মতবিনিময় শেষে পথসভায় কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি আবু আফসান ইয়াহিয়া বলেন সাধারণ মানুষের যেকোনো অসুবিধায় বা যেকোনো বিপদে ও প্রয়োজনে পাশে থাকার প্রতিশ্রুতিবদ্ধ।

মুহূর্তে মধ্যে পদসভাটি জন সমুদ্রে পরিণত হয়। এসময় আরো উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান আল মারজান, জেলা ছাত্রদল সভাপতি আমিমুল ইইছান, রাজারহাট ছাত্রদল মীর হোসেন রাজিবপুর উপজেলায় উপস্থিত ছিলেন রাজিবপুর উপজেলা বিএনপির সভাপতি মোখলেছুর রহমান, কুড়িগ্রাম জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হাসান জোবায়ের হিমেল, রাজিবপুর উপজেলা যুব দল, ছাত্র দল সরকারি কলেজ ছাত্রদল ও জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।