বিবিধ

কাউনিয়ায় স্কুল ছাত্রী ধর্ষণের শিকার: ধর্ষক আটক

  এস এম রাফি ২৯ মার্চ ২০২৩ , ৮:১৬ অপরাহ্ণ প্রিন্ট সংস্করণ

কাউনিয়ায় স্কুল ছাত্রী ধর্ষণের শিকার: ধর্ষক আটক

জহির রায়হান কাউনিয়া( রংপুর) প্রতিনিধিঃ-
কাউনিয়ায় নানা কর্তৃক স্কুল ছাত্রী নাতনি ধর্ষনের শিকার হয়েছে। ধর্ষক নানা মোঃ ফজলুল হক(৬৫) কে পুলিশ গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।
থানা ও পারিবারিক সূত্রে জানাগেছে উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিচরণ লস্কর গ্রামের বাসিন্দা মোঃ জাহাঙ্গীর আলমের সম্পর্কে মামা হরিচরণ লস্কর বালাপাড়া মাঠের পাড় গ্রামের মৃত্যু তাহের আলীর পুত্র মোঃ ফজলুল হক (৬৫) এর বাড়ির আশপাশে কোন কারণে জাহাঙ্গীর আলমের ১১ বছর বয়সী কন্যা ৫ম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী গেলে তাকে কু-নজরে তাকাই তো এবং তার ক্ষতি করার চেষ্টা চালাইতো। ঘটনার দিন রবিবার (২৬ মার্চ) বিকাল আনুমানিক ৫ টার দিকে ওই স্কুল ছাত্রী নাতনি নানা ফজলুল হকের বাড়ির সামনে গেলে তাকে ফুসলিয়ে তার শয়ন ঘরে নিয়ে গিয়ে জোড় পূর্বক স্কুল ছাত্রী নাতনি কে ধর্ষন করে এবং কাউকে না বলার জন্য নিষেধ করে। এর পর আবারো ওই স্কুল ছাত্রী নাতনি কে কু-প্রস্তাব দিলে নানা কর্তৃক সে ধর্ষন হওয়ার ঘটনা টি মাকে জানায়। পরে মা আফরোজা বেগম বাদী হয়ে ধর্ষক ফজলুল হকের বিরুদ্ধে মঙ্গলবার ( ২৮ মার্চ) বিকালে থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ মামলা গ্রহনের পরেই রাতে ধর্ষক মোঃ ফজলুল হক (৬৫) কে গ্রেফতার করে বুধবার সকালে আদালতে সোপর্দ করে। অপরদিকে ধর্ষনের শিকার ওই স্কুল ছাত্রী কে ডাক্তারী পরীক্ষার জন্য বুধবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই স্কুল ছাত্রী দক্ষিণ হরিচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।
কাউনিয়া থানা অফিসার ইনচার্জ ওসি মোন্তাছের বিল্লাহ বলেন ভিকটিমের মা বাদী হয়ে থানায় মঙ্গলবার বিকালে মামলা দায়ের করেন। আসামি কে রাতেই গ্রেফতার করা হয়েছে এবং বুধবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। ধর্ষনের শিকার ওই স্কুল ছাত্রী কে ডাক্তারী পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।