বিবিধ

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে চিলমারীতে ব্রাজিল সমর্থকদের কেক কেটে উদযাপন

  চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০২৩ , ১০:০৫ অপরাহ্ণ প্রিন্ট সংস্করণ

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের এক বছর পূর্তি উপলক্ষে কুড়িগ্রামের চিলমারী অদম্য ১৭’র ব্রাজিল সর্মথকদের পক্ষ থেকে আর্জেন্টিনার সমর্থকদের নিয়ে কেক কেটে বিশ্বকাপ জয়ের উদযাপন করা হয়েছে।

সোমবার রাতে এসএসসি ২০১৭ (অদম্য’১৭)  ব্যাচের ব্রাজিল সমর্থকদের আয়োজনে কেক কাটা হয়।

অদম্য ১৭’র ব্রাজিল সমর্থকরা জানান, চিলমারীতে অদম্য ১৭ ব্যাচ দীর্ঘদিন ধরে আর্জেন্টিনা এবং ব্রাজিল সমর্থকদের মাঝে একটা শান্তিপূর্ণ সহ অবস্থান বজায় রেখে চলছে। এরই অংশ হিসেবে আজকে আর্জেন্টিনার তৃতীয় বিশ্বকাপ ট্রফি জয়ের বর্ষপূর্তিতে আমরা কেক কেটে উৎযাপন করলাম। আমরা এই ধারা বজায় রাখতে বদ্ধ পরিকর এবং সকলকে আহ্বান জানাই ভ্রাতিত্ব বন্ধনে আবদ্ধ হয়ে আমরা খেলাকে উপভোগ করি।

এদিকে অদম্য ১৭’র আর্জেন্টিনার সমর্থকরা জানান,আমরা প্রথমেই ধন্যবাদ জানাই ব্রাজিল সমর্থকদের এমন একটি আয়োজন আমাদের উপহার দেয়ার জন্য, তাদের এই প্রয়াস সকলের জন্য অনুসরণীয় অনুকরণীয়। আমরা আর্জেন্টিনা সমর্থকরা ঋণী হয়ে রইলাম ভবিষ্যতে ভালোবাসার মাধ্যমে এই ঋণ শোধ করবো ইনশাল্লাহ।

উল্লেখ, ২০২২ সালের ঠিক এইদিনে, ১৮ ডিসেম্বর কাতারের রাজধানী দোহার লুসাইল স্টেডিয়ামে ফ্রান্সকে টাইব্রেকারে ৪-২ ব্যবধানে হারিয়ে বিশ্বকাপ শিরোপা জয় করে নেয় আর্জেন্টিনা। ম্যাচের নির্ধারিত সময় এবং অতিরিক্ত ৩০ মিনিটের খেলা ছিল ৩-৩ সমতা।